27 December, 2014

Majhi Re - Amar Prothom Dekha Brishtir Jole by Shaan - মাঝিরে (আমার প্রথম দেখা বৃষ্টির জলে) - শান

আমার প্রথম দেখা বৃষ্টির জলে
ভাসিয়েছি ভেলা খেলার ছলে
সেই জল গেছে মিশে কোন নদীতে
গেছে হারিয়ে কোন সাগরে


মাঝিরে, ও মাঝিরে,
দেখেছো কি তুমি তারে?
মাঝিরে, ও মাঝিরে,
দেখেছো কি তুমি তারে?
নৌকো আমার ছেলেবেলার, কাগজের
কাগজের….

আমার প্রথম পাওয়া আঁকার খাতা,
আমার প্রথম লেখা কবিতা,
সেই ছেলেবেলার, স্বপ্ন হাজার,
গেছে হারিয়ে কোন সাগরে

মাঝিরে, ও মাঝিরে,
দেখেছো কি তুমি তারে?
মাঝিরে, ও মাঝিরে,
দেখেছো কি তুমি তারে?
নৌকো আমার ছেলেবেলার, কাগজের
কাগজের….

নীলি অম্বর সি নাইয়া মেরি
লেহরো কি ধুন মে বেহ চালি
গেহরে সাগর মে তানহা কাহি
গীতোকো তুমহারে খোঁজতি

একটা ঝলসে যাওয়া বিকেল বেলায়,
একটা লালচে সাগরের জলে,
যায় ভেসে যায় স্বপ্ন বোঝাই,
নৌকো আমার কাগজের..

মাঝিরে ও মাঝিরে
দেখা হায় ক্যা তুমনে উসে
কাগজ কি নাও মে হে ভরে
স্বপ্নে মেরে… ও মাঝিরে…

মাঝিরে … ও মাঝিরে…. মাঝিরে….

Download / Listen mp3
http://www.miniurls.co/A60ZN