23 December, 2014

Jail Theke Bolchi by James Nogor Baul - জেল থেকে বলছি - জেমস নগর বাউল


অর্ডার অর্ডার অর্ডার!! বাংলাদেশ দণ্ডবিধির ৩০২ ধারায় দোষী সাব্যস্ত করিয়া আসামীকে আমৃত্যু ফাঁসিতে ঝুলানোর হূকূম করিলাম
----------------------------------
দিন রাত এখানে থমকে গেছে
কনডেম সেলের পাঁথর দেয়ালে
প্রতি নিঃশ্বাসে মৃত্যুর দিন আমি গুনছি।।
শোন, জেল থেকে আমি বলছি

জীবনের এই ক্ষণে ইচ্ছেগুলো
ডানা মেলে হয়ে গেছে অন্ধ
অবুঝ মন টা শুধু চায় যে নিতে
তোমার চুলের মৃদু গন্ধ
তোমার মূখ খানি বূকে ধরে
জীবন-মৃত্যু মাঝে দুলছি
শোন, জেল থেকে আমি বলছি

কতদিন আকাশ দেখিনা আমি
দেখতে পাইনা চাঁদ তাঁরা আমি
বধ্যভূমির এই সেলটাই আমার
সৃতির সাকোর পারাপার
এই শেষ কটি দিন তোমাকে ভাবি
বাতাসকে চুপি চুপি বলছি
শোন, জেল থেকে আমি বলছি
 
###################################

শিরোনামঃ জেল থেকে বলছি
কণ্ঠঃ জেমস
গীতিকারঃ লতিফুল ইসলাম শিবলী
ব্যান্ডঃ ফিলিংস
এ্যালবাম – জেল থেকে বলছি