21 December, 2014

Tui Fele Eshechish Kare - তুই ফেলে এসেছিস কারে

তুই ফেলে এসেছিস কারে মন, মন রে আমার
তাই জনম গেল
শান্তি পেলি না রে মন
মন রে আমার


তুই ফেলে এসেছিস কারে
মন, মন রে আমার
তাই জনম গেল
শান্তি পেলি না রে মন
মন রে আমার

যে পথ দিয়ে চলে এলি
সে পথ এখন ভুলে গেলি রে
যে পথ দিয়ে চলে এলি   
সে পথ এখন ভুলে গেলি রে
কেমন করে ফিরবি তাহার দ্বারে   
মন, মন রে আমার
তুই ফেলে এসেছিস কারে
মন, মন রে আমার

নদীর জলে থাকি রে কান পেতে
কাঁপে যে প্রাণ পাতার মর্মরেতে
নদীর জলে থাকি রে কান পেতে
কাঁপে যে প্রাণ পাতার মর্মরেতে
মনে হয় যে পাব খুঁজি
ফুলের ভাষা যদি বুঝি রে
মনে হয় যে পাব খুঁজি
ফুলের ভাষা যদি বুঝি রে
যে পথ গেছে সন্ধ্যাতারার পারে
মন, মন রে আমার

তুই ফেলে এসেছিস কারে
মন, মন রে আমার
তাই জনম গেল
শান্তি পেলি না রে মন
মন রে আমার

তুই ফেলে এসেছিস কারে
মন, মন রে আমার
তাই জনম গেল
শান্তি পেলি না রে মন
মন রে আমার